বলতে পারো পাগল আমি
বলতে পারো বোকা।
বলতে পারো পাঁজি আমি
দিচ্ছি তোমায় ধোঁকা।
আমি শুধু বলবো তোমায়
যেওনা চলে একা।


বলতে পারো অবুজ আমি
বলতে পারো খোকা।
বলতে পারো ভালোবাসা
সে তো হোলও ফাঁকা।
আমি শুধু বলবো তোমায়
যেওনা চলে একা।


বলতে পারো অন্ধ আমি
তোমার প্রেমের পোকা।
বলতে পারো মিছে আমি
দেখাব না আলো।
আমি শুধু বলবো তোমায়
যেওনা চলে একা।